rashedul-alam's post
cancel
Showing results for 
Search instead for 
Did you mean: 
Level 10

Funny experience of photography: love story

 
ক্যাপশন: ছেলেরা মাঠে ক্রিকেট খেলছেক্যাপশন: ছেলেরা মাঠে ক্রিকেট খেলছে

 

ফটোগ্রাফি আমার একটি শখের কাজ। সুন্দর কিছু দেখলেই তা ক্যামেরা বন্দি করে ফেলি। পর্যটন শিল্পের বিকাশের জন্য সেই সব ছবি নিজের ব্যাক্তিগত ব্লগ এবং বিভিন্ন ফোরামে আপলোড করি। গুগল লোকাল গাইডের সাথে যুক্ত হবার পর থেকে, বিভিন্ন লোকশনে ছবি আপলোড করা আমার ফটোগ্রাফি কে ভিন্ন মাত্রা দিয়েছে। 
 
তবে সব সময় নির্ভিগ্নে ছবি তোলা যায় না। অনেক সময় নানা ধরণের প্রতিবন্ধকতা সামনে আসে। নানা ধরণের বিচিত্ৰ অভিজ্ঞতার সম্মুখীন হই। 
 
প্রতিদিনের মতো রাত্রিকালীন হাঁটা শেষে, সেই দিন একটি মাঠের পাশ দিয়ে বাসায় ফিরছিলাম। দেখি কিছু ছেলে মাঠে ক্রিকেট খেলছে। আমি একজন ক্রিকেট লাভার। তাই ভাবলাম কিছুক্ষন দাঁড়িয়ে তাদের খেলা দেখি। খেলা দেখার ফাঁকে ফাঁকে কিছু ছবি তোলে নিলাম।
 
১০/১৫ মিনিট পর বাসায় দিক রওনা দিলাম। হটাৎ লক্ষকরলাম কেউ আমাকে ডাকছে। পিছন ফিরে দিখি ১৪/১৫ বছরের একটি ছেলে আমার দিকে দৌড়ে আসছে। ছেলেটি কাছে এসে বললো, আপনি মনে হয় আমার ছবি তুলেছেন। আমি বললাম, না। আমি মাঠের ছবি তুলেছি। কিন্তু ছেলেটি মানছে না। অবশেষে সব ছবি তাকে দেখালাম।
 
ছেলেটি দুঃখ প্রকাশ করে বললো, ভাই কিছু মনে করবেন না। আসলে মাঠের পাশে ওই বিল্ডিং এ আমার গার্লফ্রেন্ড থাকে। গার্লফ্রেন্ড এর ভাই সব সময় আমাদের কড়া নজরদারির মধ্যে রাখে। আমিই এই এলাকায় এসেছি, উনি জনাতে পারলে আমাদের ভীষণ প্রব্লেম হবে। বুঝেনই তো -প্রেম কা মামলা।
 
একটি মুচ্কি হাসি দিয়ে তাকে বেস্ট অফ লাক বলে আমি বাসার দিকে রওনা দিলাম।
Rashedul Alam (Rashed)
Dhaka, Bangladesh
4 comments
Level 7

Re: Funny experience of photography: love story

@rashedul-alam  প্রেম, ইউনিক অভিজ্ঞতা ভাই

Md. Razzuil Baky (Rozzub)
Level 8

Re: Funny experience of photography: love story

@rashedul-alam 

Вельмі цікавая гісторыя, нават павучальная. Гэтая гісторыя пацвярджае, што "фатаграфаванне" - вельмі небяспечнае і экстрэмальнае хобі.

Level 10

Re: Funny experience of photography: love story

@রজব ভাই জি। আসলেই ইউনিক😋

Rashedul Alam (Rashed)
Level 10

Re: Funny experience of photography: love story

@Tatsiana_T 

Him, very dangerous 😁

Rashedul Alam (Rashed)