monzurulislam's post
cancel
Showing results for 
Search instead for 
Did you mean: 
  • Local Guides Connect
  • :
  • How-tos
  • আমার প্রোফাইলের কন্ট্রিবিউশন অপশনে অন্য কেউ দেখতে ...
Level 10

আমার প্রোফাইলের কন্ট্রিবিউশন অপশনে অন্য কেউ দেখতে পারতেছ না কেন

আমার প্রোফাইলে কোন ধরনের রেস্ট্রিকশন কিংবা নিষেধাজ্ঞা আছে কিনা কেউ জানলে জানাবেন. আমার প্রোফাইলে আমার আপলোড করা ছবি দেখা যায়,  কিন্তু আমার আমার লেখা রিভিউ গুলো দেখা যাচ্ছে না. 

প্রোফাইল লিংক

https://www.google.com/maps/contrib/107961634667348590431/contribute/@24.1712962,90.4332454,9z/data=...

Dhaka, Bangladesh
7 comments
Connect Moderator

Re: আমার প্রোফাইলের কন্ট্রিবিউশন অপশনে অন্য কেউ দেখতে পারতেছ না কেন

@monzurulislam


Your profile could be set to restricted. Please try to change your privacy setting as explained here. Please note, that you need to use an app since this can not be don't from a Desktop.

Cheers
Morten

Level 10

Re: আমার প্রোফাইলের কন্ট্রিবিউশন অপশনে অন্য কেউ দেখতে পারতেছ না কেন

Screenshot_2023-01-10-15-52-37-62_3d9111e2d3171bf4882369f490c087b4.jpg

Now প্রোফাইল রেস্ট্রিকশন থেকে এটা রিমুভ করে দিয়েছি দেখেন এখন। 

  

 

অথচ দেখেন আমার রিভিউগুলোর টোটাল একটা ভিউ দেখার কথা কিন্তু এখানে কোন কিছু দেখা যাচ্ছে না  Screenshot_2023-01-10-15-53-19-57_3d9111e2d3171bf4882369f490c087b4.jpg

Level 10

Re: আমার প্রোফাইলের কন্ট্রিবিউশন অপশনে অন্য কেউ দেখতে পারতেছ না কেন

@MortenCopenhagen আমি প্রাইভেসি চেঞ্জ করে দেখেছি কোনভাবেই আসে না। 

শুধুমাত্র টোটাল ফটোস এবং ফটো ভিউ দেখা যায়। রিভিউ অপশনে গেলে সেগুলো কোন কিছুই আসে না

Connect Moderator

Re: আমার প্রোফাইলের কন্ট্রিবিউশন অপশনে অন্য কেউ দেখতে পারতেছ না কেন

Hi @monzurulislam

 

It helped. Now I can see your contributions. Close to all of your photos are public. But you are right that your almost 2000 reviews are keept private.  Feel free to share the text of your 10 latest reviews below. And I will try help you spot potential contribution violations.

 

Cheers 

Morten 

Level 10

Re: আমার প্রোফাইলের কন্ট্রিবিউশন অপশনে অন্য কেউ দেখতে পারতেছ না কেন

Here is my some of first review

 

review 1
হোটেল মা রাশিদা
রেস্তোঁরা

ময়মনসিংহ বাইপাসের 5 কিমি আগে অবস্থিত এই রেস্টুরেন্ট । এটি মূলত রাত্রিকালীন গাড়ি চলাচলের সময় এখানে যাত্রাবিরতি করে থাকেন দূরপাল্লার সব ধরনের বাস। খাবার খুবই সুস্বাদু মানের তবে খাবারের দাম কিছুটা বেশি নিয়ে থাকে। রেস্টুরেন্টে ফ্রেশ হওয়ার জন্য টয়লেট এবং পানির ব্যবস্থা করা আছে। খুবই চমৎকার এবং পরিচ্ছন্ন পরিবেশ

review 2
ইজ্জতপুর রেলওয়ে স্টেশন
রেলপথ পরিষেবা

খুবই চমৎকার এবং নিরিবিলি একটি রেলওয়ে স্টেশন। তবে এই রেল স্টেশনে কোন আন্তঃনগর রেল থামেনা শুধুমাত্র ক্রসিং এবং লোকাল ট্রেন থামেন। অত্র এলাকার মানুষজন যাতায়াতের মূল বাহন হচ্ছে লোকাল ট্রেন। ঢাকা এবং ময়মনসিংহ সেকশনের মধ্যবর্তী এলাকায় অবস্থিত এই রেলওয়ে স্টেশন।

review 3
মধুপুর আনারস চত্বর
ভাস্কর্য

ঐতিহ্যবাহী টাঙ্গাইল জেলার মধুপুর থানার আওতাধীন এই আনারসের চত্বর। এটি মধুপুর শহরের প্রাণ কেন্দ্রে অবস্থিত। জামালপুর ময়মনসিংহ এবং ঢাকা অভিমুখী তিন রাস্তার মোড়ে স্থাপন করা হয়েছে এই আনারসের প্রতিকৃতি। তিন রঙের তিনটি আনারস স্থাপন করা হয়েছে যেগুলো কংক্রিটের তৈরি। খুবই চমৎকার ডিজাইন যা এলাকার ঐতিহ্য সহজেই সরকারের সামনে তুলে ধরেছে। তবে এখানকার রাস্তা গুলো খুবই সরু হওয়ার কারণে সব সময় জ্যাম লেগেই থাকে।

review 4
M Store
সওদা পৌঁছে দেওয়ার পরিষেবা

লোকাল দোকান। অল্প কিছু নিত্য প্রয়োজনীয় সামগ্রী পাওয়া যায়। খুব অল্প পরিমাণে পন্য সামগ্রী নিয়ে শুরু করেছেন এই ব্যবসা। আশা করি অল্প সময় উন্নতিতে পৌঁছতে পারবে। শুভ কামনা রইলো।
দোকানটি গ্রাম্য লোকাল রাস্তার পাশে। হুইল চেয়ার প্রবেশের ব্যবস্থা আছে। শিশুদের ভিন্ন ধরনের হালকা খাবার ইত্যাদি পাওয়া যায়

review 5
Soyad Enterprise
মুদিখানার দোকান
পাগলা এলাকার মোটামুটি বৃহৎ আকারের গ্রোসারি পণ্যের সম্ভার নিয়ে এই দোকানটি চালু হয়েছে। দৈনিক প্রয়োজনের সব ধরনের পণ্য সামগ্রী এখান থেকে কিনতে পারবেন। কিনতে হলে এখানে যোগাযোগ করতে পারেন। আমি বেশ কয়েকটি জিনিস কিনেছি খুবই ভালো লাগলো উনাদের ব্যবহার এবং দাম দেখে। সব ক্ষেত্রেই ৫ থেকে ১০% ডিসকাউন্ট পাওয়া যায়।

review 6
আল মদিনা জুয়েলার্স
গয়নার দোকান

আল মদিনা জুয়েলার্স থেকে একবার একটি আংটি তৈরি করেছিলাম। খুবই ভালো ছিল আংটিটি। বেশ কয়েক বছর পরদান করতে পেরেছি কিন্তু দুঃখজনক হলেও সেটি হারিয়ে গেছে। মালিক এবং স্টারদের ব্যবহার ভালো আছে। খুবই চমৎকার সার্ভিস দিয়ে থাকেন।

review 7
মাধাবী জুয়েলার্স
গহনা সারাইয়ের পরিষেবা

পাগলা বাজারে ছোট্ট একটি অলংকারের দোকান। এখানে ছোটখাটো যে কোন অলংকার তৈরি করতে পারেন। এছাড়া এখানে বেশ কিছু রেডিমেড যেমন কানের দুল নাকের ফুল কিংবা আংটি কিনতে পারেন। খুবই ভালো ব্যবহার পেয়েছি।

review 8
Rajdhani cloth store

নারায়ণগঞ্জের ঐতিহ্যবাহী পাগলা বাজার। ঢাকা থেকে মাত্র ৪ কিলোমিটার দূরে অবস্থিত। মাত্র এলাকার আশেপাশের বেশ কিছু কারখানা থাকায় পরিবেশ খুবই নোংরা এবং ধুলাবালি যুক্ত। যা বস বাসের একেবারেই অনুপযুক্ত ।

review 9
হাবিব জেনারেল ষ্টোর
জেনারেল স্টোর

ছোটখাটো একটি মোদির দোকান এখানে প্রয়োজনীয় নিত্য দিনের সামগ্রী খুচরা কিনতে পাওয়া যায়। কোন সামগ্রী মোটামুটি ফ্রেশ পেয়েছি। শুধু মাত্র নগদ টাকা এবং পরিচিত হলে বাকিতে নেওয়ার ব্যবস্থা আছে। এছাড়া চা বিস্কিট এবং কয়েকটা ধরনের বেকারী পণ্য পাওয়া যায়। রাস্তার সন্নিকটে তাই অবশ্যই মার্কস ব্যবহার করবেন। প্রচুর ধুলাবালি উড়ে এই এলাকায়।

review 10
Keraniganj
বাজার

বুড়িগঙ্গা নদীর তীরে অবস্থিত এই মার্কেট। এখানে ট্রাউজার এবং শার্ট প্যান্ট ও পাঞ্জাবি পাইকারি বিক্রি করা হয়। শুধুমাত্র ছেলেদের পোশাকের জন্য এটি বিখ্যাত একটি মার্কেট। এই মার্কেটে বাচ্চাদের সব ধরনের পোশাক পাইকারি কিনতে পাওয়া যায়। অন্য সামগ্রী কেনার আগে অবশ্যই এই দিকটা যাচাই করে নিবেন। তাহলে আর কোন কষ্ট থাকবে না।

Connect Moderator

Re: আমার প্রোফাইলের কন্ট্রিবিউশন অপশনে অন্য কেউ দেখতে পারতেছ না কেন

Hi @monzurulislam

 

Thanks for sharing 10 reviews. 

 

Here are a few suggestions to consider:

 

Including a description of the location is not really helpful. Google Maps have the exact GPS coordinates and can help people navigate to the places way better than such descriptions.

 

Some of your reviews are very general Wikipedia style texts. You should always include details on your interaction with the place/business. This is also important in order to prove you were actually a costumer / visitor. 

 

And you need to always share how you liked it. 

 

Your authenticity is dependent on you including such details and your evaluation. 

Read about typical review guideline violations here.

I believe you will need to delete all but reviews number 5 and 6 because they are mostly just some general bla bla texts. 1: (one sentence include your opinion, but you forgot to prove you have been there. The rest is general bla bla text. 2: This is purely bla bla text. What were your experience? 3: You failed to include details about your experience. Don't share general Wikipedia style text. 4: You failed to share details about your visit. Were you actually a paying customer? 5: The last two sentences constitute a good review. 6: This is a perfect review. Well done. 7: you failed to prove you were a customer. 8: Pretty much some general bla bla text. What did you buy? How did you like it? 9: I believe you have been there, but you did not describe your experience. 10: I'm unsure what you want the readers to check. What did you buy? How did you like it? 

 

Please fix such issues, and then try the form called Account investigation for contributions not visible on Google Maps if you still believe that some of your contributions have been wrongfully unpublished.

Best of luck
Morten

Connect Moderator

Re: আমার প্রোফাইলের কন্ট্রিবিউশন অপশনে অন্য কেউ দেখতে পারতেছ না কেন

@monzurulislam 

 

Any progress? Did you find any of my tips and comments useful?

 

Cheers

Morten