Md Atiq- Ur-R's post
cancel
Showing results for 
Search instead for 
Did you mean: 
Level 5

রমজান

রমজান মে 26 শুরু, এবং আমরা স্থানীয় নির্দেশিকা খুব উষ্ণ ইচ্ছাকে যারা পবিত্র মাস উদযাপন করছে পাঠাতে চাই।

 

অনুষ্ঠান সারা বিশ্বের অনেক দেশে পালিত হয়, স্থানীয় সংস্কৃতি এবং ঐতিহ্য পার্থক্য সঙ্গে। ফাস্ট মানুষ একটি পূর্ণ মাসের জন্য (কোন খাদ্য ও পানীয়) যখন সূর্য জ্বলজ্বলে হয়। নতুন সময়সূচী পূরণ করার, সবচেয়ে অফিস এবং ব্যবসাগুলি তাদের অপারেটিং ঘন্টা পরিবর্তন মানুষ কাজ তাড়াতাড়ি ছেড়ে বাড়ীতে প্রিয়জনের সাথে তাদের দ্রুত বিরতি অনুমতি দেয়।

 

মানুষ বাড়ি নলখাগড়া ট্রাফিক জ্যাম সূর্যাস্তের আগে কয়েক ঘন্টার জন্য সাধারণ। এটা কেন অনেকে পরিবর্তে বাইরে খাওয়া মনোনীত করে। ইন্দোনেশিয়া, আমি কোথা থেকে এসেছি মত কিছু দেশেই রমজান রেস্তোরাঁ ও ক্যাফে জন্য শীর্ষ ঋতু বিবেচনা করা হয়।

 

রমজান মাসের শেষ দিন ইদ আল ফিতর, যা 25. জুন পড়ে ইন্দোনেশিয়া আছে, আমরা সঙ্গে উদযাপন ketupat , একটি চালের পিঠা একটি হীরা আকৃতির এর বোনা তালপাতা তৈরি থলি আবৃত। উদ্ভিন্ন, আমার প্রতিবেশী সুস্বাদু, হোম রান্না উপর আনার জন্য ব্যবহার করা ketupat sayur - ধান কেক নারকেল দুধ এবং সঙ্গে স্টু শাকসবজি-এবং এটা অমুসলিম প্রতিবেশীদের সঙ্গে হুজুগ ছড়িয়ে ভাগ হবে।

 

KetupatKetupat

Ketupat সবজিKetupat সবজি
 

হিসাবে ইদ আল ফিতর খুবই গুরুত্বপূর্ণ দিন, এটি একটি জনপ্রিয় পর্যটন সময়, যখন পরিবার এবং বন্ধুদের একসঙ্গে আসা। ইন্দোনেশিয়া, আমরা একজনের আদি শহর ফিরে এই ঐতিহ্য কল " mudik ।"

 

ফাস্ট একসঙ্গে ভঙ্গ এবং mudik রাস্তা ভ্রমণের মত কাস্টমস মানে এটি একটি অস্থির সময় কাছাকাছি পেতে হতে পারে। Google Maps- এ একটি স্থানীয় গাইড হিসাবে, এখানে কয়েকটি উপায়ে আপনি রমজানে কিছু ভালোবাসা ভাগ করে নিতে পারেন আছেন:

 

এখন এটা আপনার পালা. মন্তব্য, ভাগ রমজান ঐতিহ্য (যেমন আপনার প্রিয় খাদ্য বা স্থান দ্রুত বিরতি) আপনার দেশ থেকে, এবং যে কোনো Google মানচিত্র, টিপস রমজান এবং তাদের স্বদেশ প্রত্যাবর্তন ভ্রমণের সময় অন্যদের সাহায্য করতে পারে সুপারিশ!

 

Md. Atiq- Ur- Rahman